Advanced SystemCare Pro পিসির যত্নে সেরা ইউটিলিটি! [২০২৪ ভার্সন]

আসসালামু আলাইকুম। সবাইকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আজকের দিনের পোস্ট। গত পোষ্টে আপনাদেরকে একটি ইউটিলিটির সাথে পরিচয় করিয়ে ছিলাম। সেই প্রেক্ষিতে ২য় পর্বে আরেকটি ইউটিলিটির সাথে পরিচয় করাবো যার নাম হচ্ছে Advanced SystemCare Pro হল একটি নির্ভরযোগ্য এবং শক্তিশালী অ্যান্টিভাইরাস সফটওয়্যার যা আপনার পিসিকে ভাইরাস, স্পাইওয়্যার, র্যানসমওয়্যার এবং অন্যান্য ম্যালওয়্যার হুমকির মতো সব ধরনের হুমকি থেকে রক্ষা করে। সেই সাথে এটি গ্যালারি ইউটিলিজ সফটওয়্যারের কাজের সকল বৈশিষ্ট্যগুলো পাবেন।

advanced systemcare pro

এটি শুধুমাত্র ডিজিটাল হুমকির বিরুদ্ধেই রক্ষা করে না, এটি সর্বশেষ Bitdefender ইঞ্জিন ব্যবহার করে আপনার অনলাইন অভিজ্ঞতায় নিরাপত্তার একটি অতিরিক্ত স্তর যোগ করে। সফ্টওয়্যারটি সুবিধাজনক এবং ব্যবহার করা সহজ।

Advanced SystemCare Pro এর প্রধান সুবিধাবলীঃ

এটা অনেকেই ফ্রি ভার্সন ব্যবহার করেন। কিন্তু ফ্রি ভার্সনে সকল সুবিধা পাওয়া যায়না। প্রো ভার্সনে আপনি সকল আল্টিমেট সুবিধা পাবেন। হ্যাকাররা সবসময় আপনার ডেটা চুরি করার উপায় খুঁজছে। এই ধরনের ঘটনা বাড়ছে, এবং হ্যাকাররা আরও বেশি উত্সাহী হয়ে উঠছে। আপনি যদি আপনার ডেটা নিয়েও চিন্তিত হন, তাহলে আপনার অবিলম্বে Advanced SystemCare Ultimate এর মতো সফ্টওয়্যার ব্যবহার করা উচিত৷ তাছাড়াও এর আরো কিছু বৈশিষ্টগুলো বিদ্যমান-

  • রিয়েল-টাইম সুরক্ষা

এই টুলটি রিয়েল-টাইমে আপনার পিসিকে সুরক্ষিত করে এবং 23% বড় ডাটাবেস সহ ভাইরাস, ট্রোজান, র্যানসমওয়্যার এবং ম্যালওয়্যারকে ব্লক করে। এটি একটি নিরাপত্তা বাধা তৈরি করে যা অননুমোদিত ব্যক্তিদের আপনার ফাইল, নথি, ইমেল, পরিচিতি এবং ডিজিটাল ফিঙ্গারপ্রিন্ট অ্যাক্সেস করতে বাধা দেয়। যদি কেউ আপনার কম্পিউটারকে দূরবর্তীভাবে নিয়ন্ত্রণ করার চেষ্টা করে বা আপনার ব্যক্তিগত ডেটা চুরি করে, তাহলে এটি তাৎক্ষণিকভাবে ব্লক করে দেয়।

  • ঝুঁকিমুক্ত ইন্টারনেট ব্রাউজিং

নির্দিষ্ট ওয়েবসাইট পরিদর্শন করার সময়, তারা আপনার সম্মতি ছাড়াই আপনার ব্রাউজারে প্লাগ-ইন ইনস্টল করতে পারে। তারা আপনার ব্যাঙ্কিং বিশদ, পাসওয়ার্ড, ইমেল ইত্যাদি নিরীক্ষণ করতে পারে। অ্যাডভান্সড সিস্টেমকেয়ার আলটিমেট ইন্টারনেট ব্রাউজ করার সময় আপনাকে নিরাপদ এবং ব্যক্তিগত রাখে।
উন্নত ব্রাউজার সুরক্ষা আপনার ইমেল রক্ষা করে, বিজ্ঞাপনগুলি সরিয়ে দেয় এবং নিরাপদ ব্রাউজিং পরিবেশের জন্য হোমপেজ উপদেষ্টা প্রদান করে। এটি ফিশিং স্ক্যাম, অনুপ্রবেশকারী অনলাইন ট্র্যাকিং এবং অন্যান্য ব্রাউজার-ভিত্তিক হুমকির বিরুদ্ধে ওয়ান-স্টপ সুরক্ষা প্রদান করে।

  •  কম্পিউটার/ল্যাপটপ অপ্টিমাইজ সুবিধা

আপনার কম্পিউটারের কর্মক্ষমতা উন্নত করার জন্য কিছু পদক্ষেপ নেওয়া গুরুত্বপূর্ণ যাতে এটি দ্রুত এবং দক্ষতার সাথে কাজ করতে পারে। Advanced SystemCare Ultimate 16 আপনাকে এই কাজে সাহায্য করতে পারে। এটি আপনার কম্পিউটারের গতি বাড়ায়, অপ্রয়োজনীয় ফাইল সরিয়ে দেয় এবং কম্পিউটারের কর্মক্ষমতা উন্নত করে। উপরন্তু, এটি আপনার পিসিকে সিস্টেম ক্লিনআপ, রেজিস্ট্রি মেরামত এবং স্টার্টআপ অপ্টিমাইজেশনের মাধ্যমে সর্বোচ্চ কার্যক্ষমতা বজায় রাখতে সহায়তা করে।

  • স্টোরেজ পুনরুদ্ধার ও ভাইরাস প্রটেকশন ব্যবস্থা

এই টুল ব্যবহার করে, আপনি পিসি স্টোরেজ স্পেস পুনরুদ্ধার করতে পারেন এবং সম্পদের অপচয় রোধ করতে পারেন। আপনার সিস্টেমকে দ্রুত এবং মসৃণ করতে এটি স্বয়ংক্রিয়ভাবে পুরানো এবং অপ্রয়োজনীয় ফাইলগুলি সনাক্ত করে এবং মুছে দেয়। অ্যাডভান্সড সিস্টেমকেয়ার আলটিমেট একটি অ্যান্টিভাইরাস সফ্টওয়্যার ছাড়াও আরও বেশি কিছু, এটি আপনার উইন্ডোজের গতি বাড়াতেও সাহায্য করে৷ এটি ড্রপবক্স, স্টিম, ক্রোম, সফ্টওয়্যার এবং অন্যান্য ব্রাউজার থেকে জাঙ্ক ফাইল, অস্থায়ী ফাইল, রেজিস্ট্রি কী এবং ক্যাশে পরিষ্কার করে। এটি 30 টিরও বেশি বিভিন্ন অ্যাপ্লিকেশন যেমন Adobe Reader, AOL Instant Messenger, Snagit এবং আরও অনেক জনপ্রিয় অ্যাপ্লিকেশন পরিষ্কার করতে পারে।  তাছাড়াও এটা NoMachine, WizFile, LogMeIn Hamachi, SumatraPDF, oCam, Krita এবং FlashBoot সহ অনেক জনপ্রিয় সফ্টওয়্যার অ্যাপ্লিকেশন আপডেট করে।

System-Care_interface

কিভাবে পিসি/ল্যাপটপে ব্যবহার ও ইনস্টল করবেন?

প্রথমে সফটওয়্যারটির ফ্রি ভার্সন অফিসিয়াল সাইট তথা নিচের লিংক হতে ডাউনলোড করে নিন। উল্লেখ্য উক্ত সাইটেই আপনি সফটওয়্যারটির কার্যকারিতা সম্পর্কে জানতে পারবেন।


অতপর ফ্রি ভার্সনটি পিসিতে ইনস্টল করুন। নিম্নরুপ এন্টারফেস আসবে।

Free_System_care

  • Enter Code অশনে ক্লিক করুন সেখানে মেডিসিন কি ইনপুট করুন। 

System-care-key

  • মেডিসিন কি/ফাইল ইনস্টল করতে নিচের ডাউনলোড লিংক হতে নামিয়ে নিন

Medicine File

সঠিকভাবে মেডিসিন ফাইল ইনপুট করলে তা প্রো ভার্সনে রুপান্তর হয়ে যাবে। ফলে আপনি এখানে আনলিমিটেড সুবিধা উপভোগ করতে পারবেন। 

সর্বশেষঃ

পোস্টের একদম শেষ পর্যায়ে। এবার টিউটোরিয়ালটি অনুসরন করে নিজেই পিসি/ল্যাপটপের গতি যাচাই করুন। আমি নিশ্চতভাবে বলতে পারি, এই ইউটিলিটি ব্যবহারে আপনিও মুগ্ধ হবেন। আরেকটি বিষয়, সময়ের প্রেক্ষিতে মেডিসিন ফােইলগুলো নিয়মিতভাবে Updated করা হবে অর্থাৎ Date Expired হয়ে গেলে Renew করা হবে। আর আমাদের ব্লগ সাইটে যে মেডিসিন ফাইলগুলো শেয়ার করা হবে তা অবশ্যই শতভাগ স্প্যাম, ক্রাক ও ভাইরাস মুক্ত। তারপরেও কোন সমস্যা হলে কমেন্ট করার প্রত্যাশা ব্যক্ত করছি। প্রয়োজনে আমাদের ফেসবুক পেজ, টেলিগ্রামে আওয়াজ তুলবেন। আজ এই পর্যন্তই। আগামী পর্বে অন্য কোন সফটওয়্যার নিয়ে আলোকপাত করার ইচ্ছা আছে। পরিশেষে সবাই ভালো থাকুন।- আল্লাহ হাফেজ-

Share this post with friends

Next Post Previous Post
No Comment
Add Comment

Rules for commenting: Linking comments made without any reason for the purpose of getting backlinks will not be approved. However, linking comments for reasonable reasons will be approved after verification. Moreover we always follow zero spamming policy. So Be Careful..! to the policy of according at this blog.

comment url